Monday, November 19, 2018

Best DSLR camera in 2018

ক্যানন ডিজিটাল এসএলআর ক্যামেরা শরীরের [ইওএস 80 ডি] ইএফ-এস 18-55 মিমি F / 3.5-5.6 ইমেজ স্থিতিশীলতা 24.2 মেগাপিক্সেল (এপিএস-সি) সিএমওএস সেন্সর এবং ডুয়াল পিক্সেল সিএমওএস এএফ (কালো)
Tecknikbd My youtube 

100 দিনের দিন বিনামূল্যে ফিরতি নীতি

ফটোগ্রাফিকস আপনি আপনার ক্রয় সঙ্গে খুশি হতে চায়! আপনি সন্তুষ্ট কিনা তা দেখতে আসে, যখন আইটেম সাবধানে পরীক্ষা করুন। যদি আপনার কোন সমস্যা বা প্রশ্ন থাকে, তবে দয়া করে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করুন! ফটোগ্রাফিকস ক্রয়ের দিন থেকে গণনা করে 100 দিনের মধ্যে ফেরত গ্রহণ করে। ফেরত আসা আইটেমগুলি অবশ্যই একই অবস্থায় থাকা আবশ্যক এবং তাদের সমস্ত আইটেম (বাক্স বা আনুষাঙ্গিক সহ) অন্তর্ভুক্ত করা উচিত যা তারা পূর্ণ ফেরত পাওয়ার যোগ্য হিসাবে প্রেরণ করে। সমস্ত ভুল "ভুল করে কেনা", "আর প্রয়োজন নেই", বা "ভুল ওয়েবসাইট বিবরণ" শিপিং, হ্যান্ডলিং ফি এবং 5-20% পুনরুদ্ধারের ফিগুলির কারণে। আমরা ফেরত প্রাপ্ত আইটেমগুলি গ্রহণ এবং প্রক্রিয়া করার পরে আমরা আপনার ফেরতের ইমেলের মাধ্যমে আপনাকে অবহিত করব। PHOTOTRONICS বিতরণের 100 দিনের পরে ফেরত গ্রহণ করে না

ফটোগ্রাফিক বিবেচনা করার জন্য আপনাকে ধন্যবাদ। আমাদের ফটোগ্রাফি সরঞ্জাম সব পেশাগতভাবে চেক এবং বিক্রয়ের জন্য করা করা পরিষ্কার করা হয়। আপনার ক্রয়ের সাথে কোনও প্রশ্ন বা উদ্বেগ নিয়ে সরাসরি আমাদের সাথে যোগাযোগ করুন, এবং আপনার জন্য সঠিক জিনিসটি করার জন্য আমরা অতিরিক্ত মাইলটি যাব! আমরা যথাযথভাবে বর্ণনা, ন্যায্য মূল্য এবং আমাদের গ্রাহকদের জন্য যথাযথ নতুন এবং ব্যবহৃত পণ্যগুলি নির্ধারণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করি। যখন অনিবার্যভাবে সমস্যা দেখা দেয়, তখন তাদের যথাযথ সমাধান করার জন্য প্রতিটি প্রচেষ্টা করা হয়। ফটোগ্রাফারস সব গ্রাহক আমাদের দক্ষতার জন্য সন্তুষ্ট হয় তা নিশ্চিত করতে চায়। যদি আপনার কোন সমস্যা, সমস্যা বা অনুসন্ধান থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন যাতে আমরা আপনাকে সহায়তা করতে পারি।

আমরা সপ্তাহে 6 দিন খোলা (সোম-শুক্রবার 9: এএম -5 পিএম পিএসটি, শনিবার 9 টা -3 পিএমএস), রবিবার এবং ফেডারেল ছুটির দিন বন্ধ। যদি আপনার কোন প্রশ্ন থাকে তবে আমাদের ফোন বা দিনগুলিতে আমাজনের মাধ্যমে আমাদের কল করতে বা আমাদেরকে একটি বার্তা পাঠান। আমরা 12 ঘন্টা মধ্যে সব প্রশ্নের উত্তর দিতে আমাদের যথাসাধ্য চেষ্টা। ছুটির দিন এবং ছুটির সময়, অতিরিক্ত সময় অনুমতি দিন। ফটোগ্রাফার নিজের গ্রাহক সেবা এবং সময়মত ভাবে প্রতি ই-মেইল উত্তর দেওয়ার চেষ্টা করে।

আপনি যদি আপনার ক্রয়ের সাথে সন্তুষ্ট হন তবে দয়া করে আমাদের একটি 5 তারকা প্রতিক্রিয়া ছেড়ে দেওয়ার জন্য একটি মুহূর্ত নিন। PHOTTRONICS নির্বাচন করার জন্য আবার আপনাকে ধন্যবাদ।

No comments:

Bassu khan